Attention Guests: Please register to view all sections

If you're experiencing log in issues please delete your cookies.

Welcome to the Xossip
If You Already Member... Login Now !

There are many great features that are not available to guests at Xossip including:

  • ChitChat, No Holds Barred, Life, Lifestyle, Personal Advice & Tips

  • Technology, E-books, Computers, Gadgets & Gizmos, Technical Help & Tutorials

  • Masala, Glamour Section, Pics n Vids (glamour)

  • Mirchi, Adult Section, Pics n Vids (adult)

  • Stories, English, Hindi, Tamil, Telugu, Punjabi, Bengali, Regional, Marathi, Kannada, Urdu, Roman Urdu Sex Stories / Hindi Sex Stories

  • Torrents.

XossipFap.Com Advertisement

Latest News:

Contributions via Donation for XP Server

Earn Money with Xossip and MasalaDesi

How to Unblock Xossip


Thread Rating:
  • 0 Vote(s) - 0 Average
  • 1
  • 2
  • 3
  • 4
  • 5
বন্ধুর মাকে চুদে বেশ্যা বানালাম
#1
Hot 
আমি মনেন আজ আমি জানাবো কিকরে আমি আমার বন্ধুর সুন্দরী, সেক্সী মা রীতাকে আমার বেশ্যা বানালাম।

কার্ত্তিক আর আমার পরিচয় খেলার মাঠে হয়েছিল, আমরা একসাথে খেলতাম তারপর ঘুরতাম, একদিন ওকে ডাকতে ওদের বাড়ি গিয়ে ওর মা রীতাকে প্রথম দেখি আর সেই দিন থেকেই ওর মায়ের শরীরের প্রতি আমার লোভ। ওর মায়ের বয়স ৪৫ হবে ফর্সা, মেদযুক্ত নধর পেট, গভীর নাভি, আন্দাজ ৩৮ সাইজের দুধ, মাংসল ডবকা পোদ দেখে আমার বাঁড়া খাড়া হয়ে গেল আর আমি ভাবতে করতে লাগলাম কিকরে মাগীকে চোদা যায়,যাইহোক সেদিন কার্ত্তিকের সাথে চলে এলেও সবসময় ওর মায়ের ডবকা শরীরটা আমার চোখে ভাসতে লাগলো এবং ওর মাকে ভেবে খেঁচতে লাগলাম। কিছুদিন পর হটাৎ করেই রীতাকে চোদার একটা সুযোগ চলে এলো। একদিন কার্ত্তিকের বাড়ি গিয়ে দেখি ওর সাথে ওর মায়ের কি নিয়ে যেন কথা কাটাকাটি হচ্ছে, দুজনেই চেঁচাচ্ছে কথা শুনে বুঝলাম কার্ত্তিক ওর মায়ের কাছে কিছু টাকা চেয়েছিল যেটা ওর মা ওকে দিতে রাজী না এই নিয়েই ঝগড়া। আমি কার্ত্তিককে জোর করে নিয়ে বেরিয়ে আসি ও দেখি তখনও রেগে চেঁচাচ্ছে "যখনই টাকা চাই তখনই নেই, না আমি চাইলেই নেই"। আমি ওকে শান্ত করতে করতে বললাম কি হয়েছে তোর টাকা দরকার কেন??

উত্তরে কার্ত্তিক বললো যে ও একটা নতুন জুতো আর ড্রেস কিনতে চায় তাই ওর ৩০০০/- টাকা দরকার কিন্তু ওর মাকে সেই কথা বলায় ওর মা টাকা দিতে পারবে না বলে। এতে কার্ত্তিক স্বভাবতই খুব রেগে যায়, আমি ওকে বলি যে ছেড়ে দে অন্য সময় কিনে নিস তাতে ও বলে যে সবসময়ই ওর মা টাকা দিতে অস্বীকার করে, আমি বললাম ছাড় আর বল তোকে যে চটি গল্পের ব‌ইগুলো দিয়েছিলাম সেগুলো পড়েছিস?? কেমন ?? (আমি ওকে কিছু চটিব‌ই দিই যেগুলোতে মা-ছেলের চোদাচুদির গল্প আছে)। ও বলে ছাড় ওসব, আমি তাও জোর করি তখন ও বলে যে দারুণ।

আমি: করতে ইচ্ছা হয়নি??

কার্ত্তিক: ধুর আমার মা চান্স দেবেনা।

আমি: যদি চান্স পাস তাহলে??

কার্ত্তিক: (একটু অবাক হয়ে) তাহলে প্রাণ ভরে চুদবো, কিন্তু এটা কোনোদিনই সম্ভব হবে না, মা রাজী হবেনা।

আমি: রাজী করতে পারি তোর মাকে তবে তোকে আমাকে সাহায্য করতে হবে। তুই রাজী কিনা বল??? অবশ্য তুই যদি রাজী হোস তাহলে আমি তোকে ৩০০০/- টাকা দেবো।

কার্ত্তিক: উৎসাহিত হয়ে আমাকে কি করতে হবে বল? তুই সত্যিই আমাকে টাকা দিবি?

আমি: দেবো তবে আমার একটা শর্ত আছে

কার্ত্তিক: বল বল কি শর্ত?

আমি: আমি তোর মাকে চুদতে চাই। তোর মাকে আমার রক্ষিতা হয়ে থাকতে হবে, আমি যখন খুশি তোর মাকে চুদবো, তোর মাকে বারোভাতারী বেশ্যা বানাবো তুই কিছু বলতে পারবিনা অবশ্য ৩০০০/- টাকা ছাড়াও তুইও তোর মাকে যখন খুশী চুদতে পারবি।

কার্ত্তিক: সত্যি বলছিস? বল ভাই কি করতে হবে আমাকে?

আমি: কাল তোর বাবা বাড়ি থেকে বেরিয়ে গেলে আমাকে বলিস।

এরপর আমি বাড়ি এসে মাকে মিথ্যা কথা বলে ৩০০০/- টাকা নিলাম। পরদিন সকালে কার্ত্তিক আমাকে ফোন করে বললো যে ওর বাবা ৯টার সময় বেরিয়ে যাবে। আমি সাড়ে নটার সময় ওদের বাড়ি গেলাম, আমি কার্ত্তিকের রুমে গেলাম, কার্ত্তিক বললো টাকা এনেছিস?
আমি: এনেছি, তোর মা কোথায়?
কার্ত্তিক: বেডরুমে আছে, যা এনজয় কর আর আমার টাকা দিয়ে যা।
আমি: আগে তোর মাকে ভোগ করে আসি তারপর টাকা দিচ্ছি।
তারপর আমি ওর মা-বাবার বেডরুমে গেলাম, গিয়ে দেখি ওর মা রীতা লাল স্লিভলেস ব্লাউজ আর লাল ট্রান্সপারেন্ট শাড়ি পড়ে আলমারি গোছাচ্ছে দরজার দিকে পিছন ফিরে ভিজে চুল পিঠে ছড়ানো।
আমি আস্তে করে দরজা বন্ধ করে ছিটকিনি দিলাম তারপর মোবাইল বের করে ক্যামেরা চালু করে ভিডিও মোড করে এমন জায়গায় রাখলাম যাতে সবকিছু রেকর্ড হয়। তারপর আস্তে আস্তে রীতার পিছনে গিয়ে পিছন থেকে জড়িয়ে ধরলাম এবং দু হাত দিয়ে দুধ দুটো চেপে ধরলাম, উফ কি নরম আর কি বড়ো ৩৮ সাইজের হবে নিশ্চয়ই, চাপার সাথেই বুঝলাম মাগী ব্রা পড়েনি।
রীতা হকচকিয়ে গেল এবং কে বলে ছাড়াতে চেষ্টা করলো কিন্তু আমি ছাড়লাম না আরো জোড়ে টিপতে লাগলাম, কিন্তু রীতার ছটপটানির ফলে ও ছাড়া পেল এবং ঘুরে দাঁড়ালো।
রীতা: এটা কি ধরনের অসভ্যতা? কি করছিলে তুমি?
আমি: তোমার দুধ টিপছিলাম।
রীতা: জানোয়ার, এক্ষুনি কার্ত্তিককে বলে বাড়ি থেকে বার করছি।
আমি: আরে ওতো আমার থেকে ৩০০০/- টাকা নেবে বলে আমাকে তোমার বেডরুমে পাঠিয়েছে।
রীতা: (একটু অবাক হয়ে) মানে?
আমি: মানে যা বুঝছো তাই, তোমার ছেলে তোমাকে আমার কাছে ৩০০০/- টাকায় বিক্রি করে দিয়েছে, এখন তুমি আমার সম্পত্তি, আমি যা বলবো তাই শুনতে হবে। নাও এবার তাড়াতাড়ি শাড়ি- ব্লাউজ- শায়া খোলো আমার ধোন দাঁড়িয়ে গেছে, যে খাটে তুমি তোমার বরের সাথে শোও সেই খাটেই তোমাকে ফেলে চুদবো আজকে।
রীতা একটুক্ষণ হতভম্ব হয়ে র‌ইলো তারপর দরজার দিকে ছুটে পালাতে গেল কিন্তু দরজা খুলতেই সামনে কার্ত্তিক ধরে ফেললো।
রীতা: (কাঁদতে কাঁদতে) বাবু আমাকে বাঁচা, তোর বন্ধু আমার সাথে..
কার্ত্তিক: কিছু হবেনা যাও ওকে খুশী করে দাও।
বলে রীতাকে আমার দিকে ঠেলে দিল, আমি রীতাকে জাপটে ধরলাম। কার্ত্তিক যেতে যেতে বললো মনেন এনজয় কর, আমি রীতাকে খাটে ফেলে আবার দরজা বন্ধ করে খাটে এলাম দেখলাম রীতা কাঁদছে, আমি জামা খুলে ওর উপর হামলা চালালাম, প্রথমে ওর শাড়ির আঁচলটা বুকের উপর থেকে টেনে সরিয়ে দিলাম এবং ব্লাউজের উপর দিয়েই দুধ টিপতে লাগলাম, রীতা বাঁধা দিলনা বুঝলাম ও সমর্পণ করেছে, আমি আর দেরী না করে ব্লাউজের হুকগুলো খুলতে লাগলাম শেষ হুকটা খুলতেই রীতার ৩৮ সাইজের ফর্সা দুধদুটো উন্মুক্ত হলো, আমি পাগলের মতো ঝাঁপিয়ে পড়লাম প্রথমে বামদিকের দুধের বোঁটাটা মুখে পুরে চুষতে লাগলাম এবং ডানদিকের টা চটকাতে থাকলাম এইভাবে ২-৩ মিনিট করার পর ডানদিকের দুধের বোঁটা মুখে পুরে চুষতে থাকলাম এবং অপরটা চটকাতে থাকলাম, রীতা গোঙাতে থাকলো। এবার রীতার কোমরের কাছ থেকে টেনে ওর শাড়িটা খুলে দিলাম, এরপর ওর ঠোঁটে ঠোঁট লাগিয়ে রীতাকে কিস করলাম এবার ওর গলায়, ঘাড়ে চুমু খেতে লাগলাম, চুমু খেতে খেতে নীচে নাভির দিকে নামতে নামতে নাভিতে মুখ লাগাতেই রীতা কেঁপে উঠলো, এবার আমি শায়ার গিটটা খুলে পায়ের দিক দিয়ে টেনে খুলে দিলাম ফলে রীতা পুরোপুরি উলঙ্গ হয়ে গেল, দেখলাম ওর গুদে খুব বেশি চুল নেই, আমি আর দেরী না করে আমার প্যান্ট আর জাঙ্গিয়া খুলে ফেললাম তারপর আমার ৮ ইঞ্চি ধোনটা ওর গুদের মুখে সেট করলাম, দেখলাম রীতা চোখ বন্ধ করে আছে আমি আস্তে করে একটু চাপ দিলাম তাতে আমার ধোনের মুখটা রীতার গুদে ঢুকলো এবং রীতা আঃ করে উঠলো এবার আমি আবার খুব জোড়ে চাপ দিতেই আমার পুরো ধোনটা রীতার গুদের ভিতরে ঢুকে গেল এবং রীতা 'বাবাগো' বলে চেঁচিয়ে উঠলো কিন্তু আমি সেটায় কান না দিয়ে ঠাপাতে লাগলাম উফ্ কি বলবো মাগীর গুদের ফুটো কি টাইট, কি আরাম ওদিকে রীতা আঃ আঃ আহ্ আহ্ করতে লাগলো আর আমিও সমান তালে ঠাপাতে লাগলাম এভাবে মিনিট পাঁচেক ঠাপানোর পর মাগীর একটা পা আমার কাঁধে তুলে নিয়ে ঠাপাতে লাগলাম আর দুধদুটো টিপতে আর চুষতে লাগলাম এতে বোধহয় মাগীর সেক্স উঠে গেল কারন মাগীর যণ্ত্রনায় করা চিৎকার ধীরে ধীরে আরামের শিৎকারে বদলে গেল এবং মাগীর ছটফটানি কমে গেল, আমি হটাৎ ওর একটি দুধের বোঁটায় কামড়ে দিলাম এতে মাগী আহঃ আউঃ বলে চেঁচিয়ে উঠলো আমি কিন্তু ঠাপানো থামাইনি সমানে ঠাপাচ্ছি, এবার আমি মাগীর গুদ থেকে ধোন বার করলে আবার কিস করলাম এবং দুধ চুষতে থাকলাম, রীতা মাগী উম্ উম্ করে গোঙাতে লাগলো, এরপর আমি মাগীকে ঘুরিয়ে দুই হাত ও দুই হাঁটুর উপর ভর দিয়ে দাঁড় করালাম এবং পিছন দিয়ে গুদে ধোন ঢুকিয়ে ডগি স্টাইলে ঠাপাতে লাগলাম এবং পিছন থেকে মাগীর দুধদুটো চেপে ধরলাম, এবং মাগী আবার আহঃ আঃ আহঃ করতে লাগলো, আরামে আমিও আহঃ আহঃ করতে লাগলাম আসলে  এত টাইট ফুটো মাগীর যে ভীষণ আরাম লাগছিল, এবার আমি দুধ ছেড়ে মাগীর কোমর ধরে ঠাপাতে লাগলাম এবং ঠাপানোর স্পিড বাড়িয়ে দিলাম রীতা এবার কিছুটা জোড়ে আঃ আঃ করে চেঁচাতে লাগলো এইভাবে কিছুক্ষণ চোদার পর আমি এক হাত দিয়ে আবার মাগীর একটা দুধ চেপে ধরলাম এবং আরেক হাত দিয়ে চুলের মুঠি টেনে ধরে জোড়ে ঠাপাতে লাগলাম।
রীতা: আঃ আঃ উম্ আহ্ আহ্ আহঃ আঃ 
আমি: আঃ উফ্ ইয়া আহঃ
ক্রমে বুঝলাম আমার মাল বেরোবে আমি দুধ আর চুল ছেড়ে  পিছন থেকে দুই হাত ধরে নিজের দিকে টেনে আনলাম এবং ঠাপানোর স্পিড খুব বাড়িয়ে দিলাম অল্পক্ষণ পড়ে রীতাকে ছেড়ে বিছানায় ঠিক ভাবে শোয়ালাম এবং আমার ধোনটা ওর মুখের কাছে নিয়ে খিঁচতে লাগলাম যখন বুঝলাম মাল প্রায় ধোনের মুখে চলে এসেছে তখন আমার ধোনটা রীতার মুখে ঢুকিয়ে দিলাম এবং ওর নরম ঠোঁট আমার ধোনটা লাগতেই আমি আর সামলাতে পারলাম না মাগীর মুখের ভিতর আমার ঘন সাদা মাল ফেলে দিলাম আরামে আমার চোখ বন্ধ হয়ে এল, চোখ খুলতেই দেখলাম মাগী মুখ খুলে মাল ফেলে দিতে চাইছে আমি তখন ধোন বার করে মাগীর ঠোঁট আর নাক চেপে ধরলাম ফলে মাগী বাধ্য হলো আমার মাল গিলে খেয়ে নিতে।

বন্ধুরা এটা আমার প্রথম লেখা কেমন লাগলো জানাবেন, যদি ভালো লাগে তাহলে আপডেট দেবার চেষ্টা করবো।
Reply
#2
আপডেট

বিছানা থেকে নেমে এলাম, রীতা বিছানায় পড়ে র‌ইলো, শুধু জাঙ্গিয়া পড়ে দরজা খুলে কার্ত্তিককে ডাকলাম
কার্ত্তিক: কি রে হলো? কেমন?
আমি: তোর মা খাসা মাল, এই নে ৩০০০/- টাকা।
বলে টাকাটা ওকে দিলাম।
আমি: যা এবার তোর পালা এনজয় কর। বলে আমি ওই ঘরেই একটা চেয়ার এনে বসলাম।
কার্ত্তিক জামা-প্যান্ট খুলে খাটে উঠলো, ওকে দেখে রীতা বললো
রীতা: বাবু তুইও আমায় ছাড়বি না?
কার্ত্তিক: আরে মা তোমার মতো মালকে কেউ ছাড়ে? ছেলের বন্ধুকে খুশী করেছো, এখন ছেলেকে করো, 
বলে কার্ত্তিক ওর মায়ের দুধদুটো চটকাতে লাগলো, চুষতে লাগলো পাগলের মতো।
আমি: তোর মায়ের গুদের ফুটো ভীষণ টাইট ধোন ঢোকা আরাম পাবি।
আমার কথা শুনে কার্ত্তিক আর দেরী করলোনা রীতার পা দুটো ফাঁক করে ওর প্রায় ৭ ইঞ্চির ধোনটা ওর মায়ের গুদে ঢুকিয়ে ঠাপাতে লাগলো, আর রীতা আবার আঃ আঃ আউঃ উঃ আহঃ করতে লাগলো, ধীরে ধীরে কার্ত্তিক ঠাপানোর স্পিড বাড়াতে লাগলো, ওর মুখ দিয়েও আরামে আহ্ আহ্ বেরোতে লাগলো। আমি বসে বসে দেখতে লাগলাম মা-ছেলের চোদাচুদি লাইভ।
এইভাবে মিনিট দশেক করার পর কার্ত্তিক ঠাপানোর স্পিড আরো বাড়িয়ে দিল, বুঝলাম ওর‌ও মাল আউটের টাইম হয়েছে, বললাম তোর মাল‌ও তোর মাকে খাওয়া।
কার্ত্তিক ওর ধোনটা রীতার গুদ থেকে বার করে রীতার মুখের ভিতর ঢোকালো এবং মাল আউট করলো, এবার আমি গিয়ে আবার রীতার নাক চেপে ধরলাম, বলাবাহুল্য এবার রীতাকে ওর ছেলের মাল‌ও গিলে খেতে হলো।
কার্ত্তিক উঠে এসে আরো একটা চেয়ার এনে আমার পাশে বসলো।
আমি: কি রে কেমন??
কার্ত্তিক: দারুণ রে, তুই ঠিকই বলেছিস মাগীর ফুটো ভীষণ টাইট।
আমি: তবে শর্তের কথা মনে আছে তো?
কার্ত্তিক: হ্যাঁ আছে, তবে তুই যা কামাবি তার থেকে আমাকে কিছু দিস।
আমি: ওকে দোস্ত।
এমন সময় রীতা উঠে টলতে টলতে খাট থেকে নেমে এল
রীতা: তোমরা আজ আমার সাথে যা করলে সেটা আমি সবাইকে জানাবো, তোমরা আমাকে ধর্ষণ করেছো। কার্ত্তিক আমি তোর বাবাকে জানাবো।
দেখলাম কার্ত্তিকের মুখ শুকিয়ে গেছে।
আমি: রীতা ডার্লিং তুমি যদি এই কথা কাউকে বলো তাহলে এতক্ষণ আমাদের সাথে যে রোম্যান্স করলে তার ভিডিও করেছি তা সবাইকে দেখিয়ে দেবো, ইন্টারনেটেও ছেড়ে দেবো। (বলে মোবাইলটা এনে দেখালাম) তখন তুমি খুব বিখ্যাত হয়ে যাবে।
রীতা: (কাঁদতে কাঁদতে) এরকম কোরোনা আমি কাউকে কিছু বলবোনা ভিডিওটা ডিলিট করে দাও, কার্ত্তিক বোঝানা ওকে আমার যা সর্বনাশ করার করেছিস এবার ছেড়ে দে।
আমি: ছেড়ে দেবো তোমাকে? এই ভিডিও আমার কাছেই থাকবে, তুমি যতক্ষণ আমার সব কথা শুনবে আমাকে খুশী করতে থাকবে ততক্ষণ এটা গোপন থাকবে। রাজী?
রীতা: (কাঁদতে কাঁদতে) রাজী।
Reply
#3
(03-07-2019, 12:37 PM)hunter123 Wrote: difference between two threads- ekhane sobai maal chay, keu mashima chay na

Masima der majhe majhe khete valo laghe



[Image: 6dac27171720110.jpg]
Reply
#4
Cool
(05-01-2022, 09:40 PM)BestOfBest Wrote: Masima der majhe majhe khete valo laghe



[Image: 6dac27171720110.jpg]
Xossip Exbii 32000 Didi Boudi Photo Archive
https://photos.app.goo.gl/dcz7dKQ8E871mRLc8

Join and make regular comment to allowed in album.


Reply


Forum Jump: